মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বিয়ের দেড় মাসে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

বিয়ের দেড় মাসে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

স্বদেশ ডেস্ক:

ঢাকার কেরানীগঞ্জের আটিবাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। দেড় মাস আগে তাদের বিয়ে হয়েছিল। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মো. ইসমাইল (২০) ও তার স্ত্রী মোসাম্মৎ নাছরিন আক্তার কাজল (১৮) কেরানীগঞ্জ উপজেলার আটিবাজার সুমন হাউজিং এলাকার বাসিন্দা।

নিহত ইসমাইলের চাচা মো. আব্দুল হান্নান জানান, কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় মাত্র দেড় মাস আগে তাদের বিয়ে হয়। গতকাল রাতে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান শেষে বাসার ফেরার পর বাড়িতে ঢোকার মেইন গেট বন্ধ থাকায় নিহত ইসমাইলের বাবা আলী চারতলার ফ্লাট থেকে ছেলেকে বারান্দা দিয়ে গেটের চাবি নিচে ফেলতে বললে তা বিদ্যুতের তারে আটকে যায়।
পরবর্তী সময়ে ছেলে ইসমাইল বিদ্যুতের তার থেকে চাবি সরাতে গিয়ে এসএস পাইপ দিয়ে খোঁচা দিলে শরীরে বিদ্যতায়িত হলে চিৎকার করে। এ সময় পাশে থাকা স্ত্রী কাজল তাকে বাঁচানোর চেষ্টা করতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ২টার দিকে দায়িত্বরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মো.আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এটি একটি দুর্ঘটনা। পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করা হয়েছে। নিহত দম্পতির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877